Ithelpbd.com is Bangla Online Tech Community website.

স্মার্টওয়াচেও টক্কর দেবে হুয়াওয়ে

61 views

পরিধেয় পণ্য, বিশেষ করে স্মার্টওয়াচে অন্যদের সঙ্গে টক্কর দেবার কথা বলেছে চীনা প্রযুক্তি জায়ান্ট হুয়াওয়ে।

মঙ্গলবার ফ্রান্সের প্যারিসে সবচেয়ে বড় ইভেন্ট আয়োজন করে পি সিরিজের পি৩০ প্রো এবং পি৩০ মডেলের ফ্ল্যাগশিপ উন্মোচন অনুষ্ঠানে দুটি মডেলের স্মার্টওয়াচ আনার ঘোষণা দিয়ে এমন কথাই জানিয়েছে প্রতিষ্ঠানটি।

‘হুয়াওয়ে ওয়াচ জিটি’ নামের স্মার্টওয়াচটির দুটি সংস্করণ উন্মোচন করে হুয়াওয়ে। এর একটি হুয়াওয়ে ওয়াচ জিটি অ্যাক্টিভ এডিশন এবং অন্যটি এলিগ্যান্ট সংস্করণ। এগুলো অনেকটা হুয়াওয়ের স্পোর্টস ও ক্ল্যাসিক সংস্করণের মতোই। তবে আরও উন্নত বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

হুয়াওয়ে ওয়াচ জিটি অ্যাক্টিভ সংস্করণ

এতে রয়েছে ১.৩৯ ইঞ্চির অ্যামোলেড এইচডি কালার টাচস্ক্রিন, যার রেজুলেশন ৪৫৪*৪৫৪ পিক্সেল। প্রতিষ্ঠানটি দাবি করছে, এই স্মার্টওয়াচ একবার চার্জে টানা দুই সপ্তাহ চলবে। এমনকি সারাদিন ব্যবহার করলেও।

এছাড়াও এটি সঠিক হার্টরেট, সায়েন্টিফিক স্লিপিং ফাংশন, নোটিফিকেশন, এসএমএস দেখাবে। এটি কমলা এবং গাঢ় সবুজ রঙে পাওয়া যাবে।

এটির দাম ২৪৯ ইউরো বা বাংলাদেশী টাকায় প্রায় ২৪ হাজার টাকা।

এলিগ্যান্ট সংস্করণ

এলিগ্যান্ট সংস্করণের স্মার্টওয়াচটি ১.২ ইঞ্চির অ্যামোলেড এইচডি কালার টাচস্ক্রিনে পাওয়া যাবে। এর পর্দার রেজুলেশন ৩৯০*৩৯০ পিক্সেল।

এটির ব্যাটারি অবশ্য অ্যাক্টিভ সংস্করণের চেয়ে কিছুটা কম কাজ করবে। এটি একবার পূর্ণ চার্জে এক সপ্তাহ চলবে বলে দাবি করছে হুয়াওয়ে।

অন্যান্য সব কাজ একই মতো করবে। এলিগ্যান্ট সংস্করণটি ম্যাজিক পার্ল হোয়াইট এবং মাজিক ব্ল্যাক পার্ল রঙে পাওয়া যাবে।

দাম ২২৯ ইউরো বা বাংলাদেশী টাকায় প্রায় ২২ হাজার টাকা।

আপনাদের মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ন । তাই প্লিজ আপনার মতামত কমেন্ট করুন, ধন্যবাদ !!!

avatar
  Subscribe  
Notify of