Ithelpbd.com is Bangla Online Tech Community website.

অনলাইনে স্বামী বিক্রির বিজ্ঞাপন!

121 views

দীর্ঘদিনের দাম্পত্যে বিরক্তি এসে গিয়েছিল। তাই অনলাইনে নিজের স্বামীকে বেচে দেওয়ার সিদ্ধান্ত নিলেন জার্মানির হামবুর্গ শহরের এক মহিলা। ৪০ বছর বয়সী সেই মহিলার নাম ডর্তে এল।

একটি নামজাদা ই-কমার্স সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপন দিয়ে তিনি লিখেছেন, দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন কাটালেও বর্তমানে তিনি আর তার স্বামীর সঙ্গে একাত্ম বোধ করেন না। তাই নিজের স্বামীকে ছেড়ে দিতে চান তিনি। এর জন্য বেশি দামও ধার্য করেননি ডর্তে!

যিনিই তার স্বামীকে কিনতে চান, তাকে খরচ করতে হবে মাত্র ১৬ পাউন্ড বা বাংলাদেশী মুদ্রায় প্রায় ১৭০০ টাকা।

কিন্তু এতই কম তার স্বামীর দাম? ডর্তে জানিয়েছেন ১৬ তার ‘লাকি’ সংখ্যা বলেই ওই দাম ধার্য করেছেন তিনি। যদিও তাতেও অসুবিধা থাকে, তা হলে দরাদরি করতেও অসুবিধা নেই বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপনটি নজরে আসতেই ভাইরাল হয়ে যায় সেটি। আলোচনা শুরু হয়ে যায় এই রকম বিজ্ঞাপন আদৌ দেওয়া উচিত কি না তা নিয়ে। যদিও ডর্তে জানিয়েছেন যে, এই বিজ্ঞাপন দেওয়ার পর থেকে রীতিমতো সাড়া পাচ্ছেন তিনি। কেউ তার স্বামীকে ‘কেনবার’ জন্য আগ্রহ না দেখালেও, তার এই বিজ্ঞাপনের প্রেক্ষিতে প্রচুর ‘স্মাইলি’ পেয়েছেন তিনি।

তবে নেহাতই মজা করবার জন্যই এই বিজ্ঞাপনটি দিয়েছিলেন বলে জানিয়েছেন ডর্তে।

যদিও ডর্তের স্বামী প্রথমে এই ব্যাপারে কিছুই জানতেন না বলে জানা গেছে। সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হওয়ার পরেই তিনি সবটা জানতে পারেন।

আপনাদের মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ন । তাই প্লিজ আপনার মতামত কমেন্ট করুন, ধন্যবাদ !!!

avatar
  Subscribe  
Notify of