Ithelpbd.com is Bangla Online Tech Community website.

এলো শাওমির ১০ জিবি র‍্যামের ফোন

125 views

নানা গুঞ্জনের পর অবশেষে উন্মোচন হলো শাওমির নতুন গেইমিং ফোন। ‘ব্ল্যাক শার্ক হ্যালো’ নামে ফোনটিতে রয়েছে ১০ গিগাবাইট র‍্যাম ও লিকুইড কুলিং প্রযুক্তি।

৬ দশমিক ১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ ডিভাইসটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেটের প্রসেসর। এতে আছে আটটি কোর। যার মধ‍্যে চারটি ২.৮ গিগাহার্টজ এবং বাকিগুলো ১.৮ গিগাহার্টজের। গ্রাফিক্স সুবিধা দিতে রয়েছে অ‍্যান্ড্রেন ৬৩০ জিপিইউ।

ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১২ ও ২০ মেগাপিক্সেলের ডুয়েল ক‍্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক‍্যামেরা। ১০ গিগাবাইট র‍্যামের পাশাপাশি ৬ ও ৮ গিগাবাইট র‍্যাম সংস্করণে মিলবে ফোনটি।

১৯০ গ্রাম ওজনের এই ফোনে ব‍্যাকআপ সুবিধা দিতে রয়েছে ৪ হাজার মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি। এছাড়াও, ফোনটিতে রয়েছে ফোরজি, ওয়াইফাই, ব্লুটুথ ও জিপিএস ইত‍্যাদি সুবিধা।

অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ‍্যান্ড্রয়েড ৮.০ ওরিও। তবে নেই ৩.৫ এমএম হেডফোন জ‍্যাক। লিকুইড কুলিং প্রযুক্তি থাকায় গেইম খেলার সময় ডিভাইসটি দ্রুত গরম হবে না।

১০ গিগাবাইট র‍্যাম ও ২৫৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি যুক্ত সংস্করণের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ১৯৯ ইউয়ান। ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের ৬ ও ৮ গিগাবাইট র‍্যাম যুক্ত ফোনটির মূল‍্য যথাক্রমে ৩ হাজার ১৯৯ ইউয়ান ‌ও ৩ হাজার ৪৯৯ ইউয়ান।

আপনাদের মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ন । তাই প্লিজ আপনার মতামত কমেন্ট করুন, ধন্যবাদ !!!

avatar
  Subscribe  
Notify of