Ithelpbd.com is Bangla Online Tech Community website.

কাজ করা ছাড়াই ১০ মিনিটে ইনকাম করুন ৫০টাকা, দিনে ৫০০০হাজারেরও বেশি টাকা ইনকাম করুন আর টাকা নিন ব্যাংক অথবা রিচার্জে অথবা সমমূল্যর গিফট নিন

624 views

অনলাইনে বহু ইনকামের মধ্যে মানুষ তালগোল পাকিয়ে ফেলে কোথা থেকে ইনকাম করবে। অনেকে ইনকাম করার সাইট পেলেও টাকা তুলতে গিয়ে পড়ে সমস্যায়।  আজ আমি একটা অ্যাপস দেখাবো, যেটা দিয়ে সর্ব নিন্ম ৫০ টাকা থেকে শুরু করে দিনে ৫০০০+ টাকাও ইনকাম করতে পারবেন। এই সুযোগ চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। তাই এই একমাসই সময় ইনকাম করার। তাই সবাই যে যত টুকু পারেন এরকমধ্যে টাকা কামানোর চেস্টা করবেন।

মূলত এটি বাংলাদেশি একটা অ্যাপস, Silver Tower (Level 12), 52 Gulshan Avenue, Circle-1 ঢাকাতে তাদের কার্যালয়। আমি নিজেই পেমেন্ট পেয়েছি।  মূলত এটি বিকাশের, রকেটের মত একটি ই ওয়ালেট অ্যাপস। ত চলুন দেখে নি কিভাবে ইনকাম করবেন।  নিচের লিংক থেকে Sing Up করলেই পাবেন ৫০ টাকা।  তর্বে শর্ত আছে বেশ কিছু নাহলে আবার ৫০ টাকা পাবেন না। যেমন অবশ্যই নিচের লিংক থেকেই ডাউনলোড করতে হবে এবং রেফারেল এ 4D1052 লিখতে হবে। সাইনআপ করার পর আপনাকে আপনার ন্যাশনাল আইডিকার্ড সাবমিট করতে হবে। সাবমিট করার পর ২-৩ বিজনেস ডে তে আপনার প্রফাইল ভেরিফাই হবে, প্রফাইল ভেরিফাই হলেই আপনি ৫০টাকা সাথে সাথেই পেয়ে যাবেন। ভেরিফাই হতে ২-১ দিন অপেক্ষা করতে হতে পারে, তবে টাকা পাবেন ১০০% সিউর এজন্য একাউন্ট খোলার জন্য ভোটার আইডি কার্ডের নাম, ঠিকানা ব্যবহার করবেন। আপনি যদি ১৮ বছরে কম হয়ে থাকেন বা আপনার যদি আইডি কার্ড না থাকে তবে বাবা মায়ের অাইডি কার্ড দিয়ে একাউন্ট খুলুন। ছবি ও নাম বাবা মায়ের দিতে হবে। তাই আগে আইডি কার্ড এর এপিঠ ওপিঠ দুই সাইডের ছবি তুলে ফোনে ছবি সেভ করে রাখবেন। অবশ্যই ক্লিয়ার ছবি হতে হবে, স্কান করে রাখলে বেশি ভালো হয়। আরে রেজিস্টেশনের সময় নাম অবশ্যই আইডি কার্ডের নামই দিবেন।

চলুন স্টেপ বাই স্টেপ শুরু করা যাক। সম্পূর্নটা আগে দেখবেন ও মনোযোগ সহকারে পড়বেন। কিছু মিসটেক করলে টাকা নাও পেতে পারেন।

প্রথমে এই লিংক থেকে একাউন্ট করবেন : https://www.ipay.com.bd/signup/personal?code=4D1052
এখান থেকে ডাউলোড না করলে টাকা পাবেন না। এবং Promo / Invitation Code এ অবশ্যই 4D1052 দিবেন নাহলে তখন একাউন্ট খোলাই বৃথা হয়ে যাবে।

কেউ যদি এই লিংক থেকে একেবারেই ডাউনলোড করতে না পারেন, তাহলে প্লে স্টোরে গিয়ে i Pay Bangladesh এই অ্যাপস টি ডাউনলোড করুন। নিচের অ্যাপস টা দেখুন।

এবার ইনেস্টল করুন করার পর ওপেন করুন।

পারমিশন চাইলে Allow তে ক্লিক করুন কয়েকবার।

এরপর Personal Account এ ক্লিক করবেন।

তারপর

এরপর যার আইডিকার্ড তার নাম দিয়ে একাউন্ট খুলুন, ণাম, মেবাইল, পাসওয়ার্ড, জন্ম তারিখ দিন। নাম অবশ্যই আইডি কার্ডের নামই দিবেন।
Promo / Invitation Code এ অবশ্যই 4D1052 দিবেন। নাহলে কিন্তু এক টাকাও পাবেন না। সকল পরিশ্রম ব্রিথা হয়ে যাবে।

এরপর এরকম চিত্র আসলে, তখন যার আইডি কার্ড দিয়ে একাউন্ট খুলবেন তার আইডি কার্ডের এপিঠ ওপিঠ দুই সাইডের ছবি আপলোড করতে হবে, তাই Upload Document এ ক্লিক করবেন।

এখান থেকে National ID কার্ড সিলেক্ট করবেন।  তবে কেউ যদি চান তাহলে National ID কার্ডের পরিবর্তে Passport অথবা Driving Lichance ও দিয়ে একাউন্ট ভেরিফাই করতে পারেন।


এরপর এরকম আসলে তখন Choose ফাইল থেকে আপনার ID কার্ড সিলেক্ট করুন প্রথম সাইড।

এরপর Upload Document এ ক্লিক করলে ২য় সাইড আপলোড করার পেজ আসবে, তখন ২য় সাইডও আপলোড করবেন। উপরে NID NO লেখা থাকলে ন্যাশনাল আইডির নম্বরটা দিবেন।

তারপর অপারেশন সাকসেসফুল মেসেজ আসবে। এরপর Basic Information পেজ আসলে সেখানে নাম ডিটেল দিতে পারেন। এরপর ব্যাংক একাউন্ট এড করার পেজ আসলে তখন স্কিপ করে যান বা কেটে বেরিয়ে আসুন।

প্রথমে ব্যালেন্স ০০ থাকলেও ২-৩ দিনের মধ্যে আপনার একাউন্ট ভেরিফাই হলেই ৫০ টাকা পেয়ে যাবেন। তখন রিচার্জের মাধ্যমে বা ব্যাংক একাউন্টে আপনি টাকা নিতে পারবেন।
এরপর আপনি রেফারেল দিয়ে এড করালে উভয়েই ৫০+৫০=১০০ টাকা পাবে।
বেশি চালাকি করে যদি কেউ যদি রেফারেল থেকে একাউন্ট না করে তাহলে সে কোন টাকাই পাবে না।
তাই অবশ্যই আমার 4D1052 রেফারেল কোড ব্যবহার করতে হবে একাউন্ট খোলার সময়। এবং লিংক https://www.ipay.com.bd/signup/personal?code=4D1052  থেকে ডাউনলোড করতে হবে।
এভাবে যত একাউন্ট করবেন তত টাকা পাবেন।
ধন্যবাদ সবাইকে ধৈর্য ধরে পুরো বিষয়টা দেখার জন্য।

আপনাদের মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ন । তাই প্লিজ আপনার মতামত কমেন্ট করুন, ধন্যবাদ !!!

avatar
  Subscribe  
Notify of