Ithelpbd.com is Bangla Online Tech Community website.

আমাদের কথা

আপনাকে স্বাগতম আইটিহেল্পবিডি  ভুবনে

 

আপনাদের সবাইকে স্বাগতম জানাচ্ছি ithelpbd.com এর নতুন টেকনোলজির ভুবনে । আমাদের ছোট এই প্রয়াসের মূল লক্ষ্য প্রযুক্তিকে অপরিসীম ভুবনকে সবার দ্বার কাছে পৌছে দেওয়া । একথা অস্বীকার করার কোন উপায় নেই যে বর্তমান বিশ্বে প্রযুক্তি এমন একটি শব্দ যা ছাড়া একটি দিন একটি মূর্হুত চিন্তা করা অসম্ভব । তাই সেই প্রযুক্তির বিভিন্ন অভাবনীয় ও অজানা দিক নিয়ে ithelpbd.com থাকবে আপনার পাশে। বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক, এই উদ্দেশ্যেই আসলে আইটিহেল্পবিডি যাত্রা শুরু গত ২৬শে মার্চ থেকে। আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন।

আমরা চাই বাংলাদেশের প্রতিটি মানুষ তাদের নিজের ভাষায় প্রযুক্তিকে জানুক এবং প্রযুক্তির  জ্ঞানকে ছড়িয়ে দিক টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত । আমাদের এই ছোট প্রয়াসে আপনি একজন সাহসী সহকর্মী হিসেবে থাকতে পারেন আমাদের সাথে । আপনাদের মতামত এবং সহযোগীতাতির  আমাদের এই প্রযুক্তির জ্ঞানকে আরও সমৃদ্ধ করবে এটাই আমাদের বিশ্বাস।

 

 

 আমরা আছি সোশিয়াল নেটওয়ার্কে

 

আপনি যদি চান যখনি কোন পোস্ট ব্লগে পোস্ট হবে তখনি পোস্ট এর খবর ফেসবুকে অথবা টুইটারে বসে বসে পাবেন তাহলে যোগ দিন আমাদের সোশ্যাল নেটওয়ার্কে।

Like করুন “ithelpbd.com ফেসবুক পেইজ” আর নতুন পোস্ট এর আপডেট নিন ফেসবুকে বসে।

ithelpbd.com ফেসবুক পেইজ

ithelpbd.com টুইটার পেইজ

 

 

আমাদের সাথে এখন পর্যন্ত যারা আছেন

এডমিনিস্ট্রেটরঃ

১। আরিফুল ইসলাম (01959180030)

২। কামরুল ইসলাম (01722189630)

 

—–আপনিও যদি মনে প্রাণে দেশের জন্য কিছু করতে চান, আমাদের সাথে এডমিন প্যানেলে যোগ দিতে পারেন। ITHELPBD.COM সবাইকে স্বাদর আমন্ত্রণ জানায়।—-

[ আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। আমাদের সাথে আপনার পথ চলা শুভ হোক এই কামনা রইল   দেশকে ভালবাসুন,নিজেকে ভালবাসুন এবং দেশের মানুষকে ভালবাসুন। ধন্যবাদ সবাইকে ]